ঝিনাইদহের আব্দুর রউফ কলেজের এডহক কমিটির সভাপতি হলেন এ্যাড.মুন্সী কামাল আজাদ পান্নু

 


ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছে এ্যাড. মুন্সী কামাল আজাদ পান্নু। তিনি ঝিনাইদহ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতিও। জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত গত সোমবার দেওয়া এক চিঠিতে এ তথ্য জানানো হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর মনোনীত এই চিঠি কলেজ অধ্যক্ষ বরাবর পাঠানো হয়। এছাড়াও বিদ্যোৎসাহী সদস্য মনোনীত হয়েছেন শহিদুল ইসলাম। আগামী ৬ মাস এই কমিটির মেয়াদ থাকবে। ৬ মাসের মধ্যে নিয়মিত গভনিং কমিটি গঠন করতে হবেও বলে চিঠিতে উল্লেখ করা হয়।

এ্যাড. মুন্সী কামাল আজাদ পান্নু শিক্ষা ও সমাজসেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে কাজ করে আসছেন। তার এই নিয়োগের মাধ্যমে কলেজের শিক্ষার মানোন্নয়ন এবং সামগ্রিক অগ্রগতিতে নতুন দিকনির্দেশনা আসবে বলে আশা করা হচ্ছে।

এ্যাড. মুন্সী কামাল আজাদ পান্নু বলেন, ‘আমি কলেজের উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো। শিক্ষার্থীদের সুশিক্ষা ও মানসম্পন্ন শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে আমি এবং আমার কমিটি নিরলসভাবে কাজ করে যাবো।"

কলেজ কর্তৃপক্ষ এবং শিক্ষার্থী মহল এই নিয়োগকে স্বাগত জানিয়েছে এবং আশাবাদী যে, এ্যাড. মুন্সী কামাল আজাদ পান্নুর দক্ষ নেতৃত্বে কলেজটি আরও উন্নতির পথে এগিয়ে যাবে।


No comments

Powered by Blogger.