পূজা মন্ডপ পরিদর্শন করলেন জামায়াত নেতা মাওলানা আবু তালেব

  

মোঃ জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার:

ঝিনাইদহের কালীগঞ্জ বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনীত এমপি  প্রার্থী মাওলানা আবু তালেব দুর্গা পূজা উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন। 

শনিবার (১২ অক্টোবর) তিনি হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে দেখা করে তাদের পূজা উদযাপনের সার্বিক খোঁজখবর নেন এবং তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় তিনি অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকল বিভাজন প্রতিহত করে সম্প্রীতির বার্তা প্রদান করেন।

হিন্দু সম্প্রদায়ের লোকজন তাকে পেয়ে অত্যন্ত আনন্দিত হন এবং সাদরে অভিবাদন জানান। তিনি তাদের সুস্বাস্থ্য, সুখ ও সমৃদ্ধি কামনা করেন। এই সময় তিনি স্থানীয় আনসার বাহিনীর সদস্যদের সাথেও মতবিনিময় করেন এবং পূজা উদযাপনের সার্বিক নিরাপত্তা নিয়ে আলোচনা করেন।
তিনি বগেরগাছি, সুবিদপুর, মোল্লাকুয়া, মনোহরপুর, পুকুরিয়া, তিল্লা, সিমলা রোকনপুর সহ নিকটস্থ অন্যান্য এলাকার স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন। স্থানীয় জনগণ এলাকার সার্বিক চিত্র ও বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
মতবিনিময়কালে স্থানীয় জনগণ অভিযোগ করেন যে- কিছু দুষ্কৃতিকারী আসন্ন উপজেলা নির্বাচনে পদপ্রার্থী- বাংলাদেশ জামায়াতে ইসলামের কালীগঞ্জ থানা আমিরের পোস্টার ছিঁড়ে ফেলেছে। এই ঘটনা নিয়ে স্থানীয় জনগণের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উত্তেজিত জনতাকে শান্ত করেন। তিনি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান এবং জনগণকে ধৈর্য ধারণ করার আহ্বান জানান।
মাওলানা আবু তালেব তার বক্তব্যে বলেন, "আমরা সবাই একসাথে এই দেশকে ভালোবাসি এবং ধর্ম-বর্ণ নির্বিশেষে একে অপরের পাশে থাকবো। কেউ যদি এই সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে, আমরা তার বিরুদ্ধে রুখে দাঁড়াবো।"
তার এই সফর এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছে। জনগণের প্রতি তিনি তাঁর প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন, জনগণও ঐক্যবদ্ধ হয়ে ইনসাফ, শান্তি ও সমৃদ্ধির সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

No comments

Powered by Blogger.