কালীগঞ্জে শহীদ নূর আলী কলেজের সভাপতিকে সংবর্ধনা প্রদান

 

রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শহীদ নূর আলী ডিগ্রি কলেজের নব নির্বাচিত সভাপতি মোঃ লুৎফর রহমান লেন্টুকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  গতকাল রোববার কলেজের হলরুমে সংবর্ধনার আয়োজন করেন শিক্ষক কর্মচারীবৃন্দ। সভাপতির সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানে অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু'র সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রমিকনেতা আব্বাস আলী, গভর্নিংবডির বিদ্যুৎসাহী সদস্য হামিদুজ্জামান টগর, শিক্ষাবিদ রোকেয়া খাতুন,শিক্ষক প্রতিনিধি মতিউর রহমান, জোষ্ঠ প্রভাষক রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন সহকারী অধ্যাপক আব্দুর রহমান।

সভাপতি তার বক্তৃতায় বলেন, পিছিয়ে পড়া শিক্ষা ব্যবস্থাকে আমরা এগিয়ে নিয়ে যাবো।আমাদের সকলের সহযোগিতায় যাতে কালীগঞ্জের মেধাবী ছাত্র ছাত্রী প্রতিবছর দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি হতে পারে সেই ব্যবস্থা করতে  হবে। তাদের  পাশে থেকে  সহযোগিতা করতে পারি এই মনোভাব সকলের মধ্যে থাকতে হবে।তারা হবে দেশের সম্পদ, কালীগঞ্জের গর্ব। এছাড়াও তিনি শিক্ষকদের উদ্দেশ্য বলেন, আপনারা নিয়মিত ক্লাস নিবেন,ছাত্র /ছাত্রীদের প্রতি সহনশীল ও আন্তরিক হবেন এবং তাদেরকে লেখাপড়ায় মনোযোগী করে তুলবেন, তবেই এই কলেজটি যশোর বোর্ডের ১ থেকে ১০ এর মধ্যে থাকতে পারবে। এভাবেই একদিন এই কলেজের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়বে। তিনি শিক্ষক কর্মচারীদের সাথে নিয়ে কলেজটি এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলওয়াত করা হয়। এবং পরিচয় পর্বের পর পরই সভাপতিকে ফুল দিয়ে  বরণ করে নেন সহকারী অধ্যাপক আব্দুর রহমান ও জোষ্ঠ প্রভাষক রফিকুল ইসলাম। 

No comments

Powered by Blogger.