কোটচাঁদপুরে গ্রীন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্ভোধন

 

কোটচাঁদপুর  ( ঝিনাইদহ) প্রতিনিধি-

ঝিনাইদহের কোটচাঁদপুরে মানুষকে স্বাস্থ্য সেবা দিতে পথ চলা শুরু করলো গ্রীন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। শুক্রবার (৪ অক্টোবর) সকালে পবিত্র কোরান তেলোয়াত ও অতিথিদের উপস্থিতিতে স্থানীয় বলুহর স্ট্যান্ডে শুভ উদ্ভোধন হয়েছে প্রতিষ্ঠানটির।

জানা যায়, গ্রীন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার একটি সেবা মূলক প্রতিষ্ঠান।  মানুষের স্বাস্থ্য সেবা দিতে কোটচাঁদপুর - কালীগঞ্জ মহাসড়কের পাশে বলুহর স্ট্যান্ডে আনুষ্ঠানিক ভাবে পথ চলা শুরু।
ফিতে কেটে ও দোয়া অনুষ্ঠানে মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি উদ্ভোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় শুরা সদস্য ও ঝিনাইদহ জেলা  নায়েবে আমীর অধ্যাপক মতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের আমীর আজিজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম, সরকারি কলেজের ভিপি অধ্যাপক মোঃ ফারুক হোসেন, জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ওমর ফরুক, শিক্ষক রেজাউল ইসলাম, মুহাদ্দিস আব্দুল কাইয়ুম, প্রভাষক আসাদুল ইসলাম আসাদ, শিক্ষক শাহাজান আলী প্রমুখ। অনুষ্ঠানে অতিথিবৃন্দরা প্রতিষ্ঠানটির পথ চলায় শুভ কামনা করেন। পরিচালক হাফিজুর রহমান অসহায় ও দরিদ্র মানুষের চিকিৎসায় সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন তিনি।

No comments

Powered by Blogger.