কালীগঞ্জে সনাতন ধর্মাবলম্বী দুস্থদের মাঝে বিএনপির বস্ত্র বিতরণ

 

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের কালিবাড়ী পূজা মন্দিরে শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী দুস্থ নারীদের মাঝে বিএনপির পক্ষ থেকে বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি। 

এ সময় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক উজ্জল অধিকারী, পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সভাপতি রবিন দত্ত, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার খাঁ, সাবেক সাধারণ সম্পাদক জগবন্ধু সিংহ নন্দীসহ অন্যান্যরা। এ সময় প্রায় ৩০০ সনাতন ধর্মাবলম্বী দুস্থ নারীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়।

প্রধান অতিথি সাইফুল ইসলাম ফিরোজ বলেন, বিএনপি সবসময় সকল ধর্মের মানুষের সাথে সুখে-শান্তিতে বসবাস করতে চাই। বিএনপি কখনোই হিন্দু বিদ্যেষী দল নই। আপনাদের এই শারদীয়া উৎসব যাতে নির্বিগ্নে শেষ হয় সেজন্য বিএনপির নেতাকর্মীরা সার্বিক সহযোগিতা করছে। ধর্ম আলাদা হতে পারে কিন্তু আমরা সবাই বাংলাদেশি। এটাই আমাদের সবচেয়ে বড় পরিচয়। 



No comments

Powered by Blogger.