কালীগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক ব্রীজ থেকে খালে পড়ে ড্রাইভার ও হেলপার নিহত

স্টাফ রিপোটার:
ঝিনাইদহের কালীগঞ্জে সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ব্রীজের উপর থেকে খালে পড়ে ট্রাকের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছে। রোববার ভোর ৬ টার দিকে উপজেলার ছালাভরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ও ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে ট্রাকের মধ্যে থেকে ড্রাইভার ও হেলপারকে মৃত অবস্থায় উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করছেন কালীগঞ্জ থানার এসআই কাজী আবুল খায়ের।
প্রত্যক্ষদর্শী ,পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, খুলনা থেকে কুষ্টিয়া গামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক ( কুষ্টিয়া ট ১১-১৭৭০) কালীগঞ্জের ছালাভরা নামকস্থানে পৌছালে সামনের চাকা ব্লাষ্ট হয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের উপর থেকে খালের মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের মধ্যে থাকা ড্রাইভার কুষ্টিয়া জেলার ভেড়াপাড়া উপজেলার মাধবপুর গ্রামের মানিক আলীর ছেলে জনি (৩৬) ও হেলপার তৌহিদ ঘটনাস্থলেই নিহত হয়।
কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুর রহমান জানান, সম্ভাবত ট্রাকের সামনের চাকা ব্লাষ্ট হয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের উপর থেকে খালের মধ্যে পড়ে যায়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছিয়ে খালের মধ্যে নেমে ট্রাকের সামনের অংশ কেটে ড্রাইভার ও হেলপারকে বের করেন। তাদের সাথে যোগ দেন ঝিনাইদহ ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট। কালীগঞ্জ থানার এসআই কাজী আবুল খায়ের জানান, সিমেন্ট নিয়ে ট্রাকটি কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ছালাভর নামক স্থানে পৌছালে ট্রাকের সামনের চাকা ব্লাষ্ট হয়ে রাস্তার উপরের ব্রীজ থেকে ট্রাকটি খালের মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের ড্রাইভার জনি (৩৬) ও হেলপার তৌহিদ ( ২১) ঘটনাস্থলে নিহত হয়। কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক রাস্তার ব্রীজের উপর থেকে খালে পড়ে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরনকরে ।

No comments

Powered by Blogger.