কালীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিতদের পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত

স্টফ রিপোর্টার : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে বৃহস্পতিবার নব-নির্বাচিত কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানের পরিচিতি ও প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে এবং ইউএনও সূবর্ণা রানী সাহার পরিচালনায় প্রথম সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। সভার শুরুতে উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী এবং মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভিন উপজেলার বিভিন্ন রকম উন্নয়ন মুলক কর্মকান্ডে সরকারি কর্মকর্তা ও সকল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগনের সর্ব্বাত্বক সহযোগিতা কামনা করেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, জামাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লষ্কার, রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন অপু, বারোবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান সজল প্রমুখ ।

No comments

Powered by Blogger.