কোটচাঁদপুরে ব্যারিষ্টার মোহাম্মদ আলীর পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃসনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় নেতা ও ঝিনাইদহ ৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার মোহাম্মদ আলী কোটচাঁদপুর ও মহেশপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তিনি প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত কমিটির নিকট নিজের ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
স্থানীয় আ.লীগ নেতাদের সাথে নিয়ে মঙ্গলবার রাতে কোটচাঁদপুরের কালীবাড়ি মন্দির, পালপাড়া, রথখোলা জগনাথ মন্দির, সাহপাড়া, সাহাপাড়া বড়বাড়ি, ঘোষপাড়া এবং বলুহরের কুরিপাড়া সহ বুধবার বিকালে মহেশপুর উপজেলার বর্জাপুর, বণিকপাড়া, পৌর মন্দির, বারুইপাড়া, দোলপাড়া ও খালিশপুর সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। পূজা মন্ডপ পরিদর্শনে ব্যারিষ্টার মোহাম্মদ আলী বলেন “ধর্ম যার যার, কিন্তু উৎসব আমাদের সবার”। এই উৎসব পালনে কোন মানুষ যেন বঞ্চিত না হয়। এই জন্য তিনি সবার আন্তরিক হওয়ার আহ্বান জানান। সেই সাথে বাংলাদেশ আ.লীগ ও তার নিজের পক্ষ থেকে দূর্গা পূজায় সবাইকে শুভেচ্ছা জানান। এবং কিছু আর্থিক অনুদান তুলে দেন।
এ সময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় আ.লীগ নেতা খায়রুল হোসেন সাথী, অমিত সাহা, রবিন্দনাথ রায়, হারান রায়, জাফর আলী, রবিউল হোসেন এবং মামুন প্রমূখ।

No comments

Powered by Blogger.