কালীগঞ্জে জাতীয় শোক দিবস ও প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে মতবিনিময় সভা


স্টাফ রিপোর্টার : জাতীয় শোক দিবস ও ঝিনাইদহ-৪ আসনের নির্বাচনী এলাকার কালীগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের শিক্ষাসহ সরকারের সার্বিক উন্নয়ন সম্পর্কিত এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।বৃহস্পতিবার বিকালে ৩টায় শহরের সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল রোডে অনুষ্টিত প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার। ঝিনাইদহ-৪ নির্বাচনীয় এলাকার কালীগঞ্জ উপজেলা শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে সভার সভাপতিত্ব করেন মিজানুর রহমান।
অনুষ্টানে বক্তব্য রাখেন,কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মকছেদ আলী, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, - প্রাথমিক শিক্ষা অফিসার ছালমা বেগম,পৌর-প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, মোবারকগঞ্জ সুগার মিল সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসুল, জগদীশ বিশ্বাস,অর্পনা বিশ্বাস প্রমুখ, ।

প্রধান অতিথি এমপি আনার বলেন, তার প্রচেষ্টায় কালীগঞ্জে শিক্ষা প্রতিষ্টানে রেকর্ড পরিমান উন্নয়ন করা হয়েছে। যা বিগত সরকারের সব রেকর্ড ভঙ্গ করেছে। তিনি শিক্ষকদের উদ্দেশে আরো বলেন, আপনারা আমাকে আগামী সাংসদ নির্বাচনে আবারো নির্বাচিত করলে আমি আরো একাধিক শিক্ষা প্রতিষ্টান নতুন নতুন ভবন নির্মানে কাজ করতে পারব।
শিক্ষক সমিতির সভাপতি সাখাওয়াত হোসেনের পরিচালনা ঝিনাইদহ-৪ নির্বাচনীয় এলাকার কালীগঞ্জ উপজেলা সকল প্রাথমিক শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন। সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালনে এক দোয়া মাহফিল অনুষ্টিত হয়।





No comments

Powered by Blogger.