ঝিনাইদহের কালীগঞ্জে ধর্মীয় অনুভুতিতে আঘাতের অভিযোগে হিন্দু যুবক আটক

এম, শাহজাহান আলী সাজু কালীগঞ্জ (ঝিনাইদহ)থেকে ॥
ঝিনাইদহের কালীগঞ্জে শ্যামল কুমার (২৮) নামের এক যুবককে ধর্মীয় অনুভুতিতে আঘাত করার অভিযোগে আটক করেছে পুলিশ। যুবক কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামের রবিন কুমার মন্ডলের ছেলে। শুক্রবার রাত ১১টার দিকে পুলিশ তাকে আটক করে। পবিত্র মক্কার ছবিতে হিন্দু দেবদেবীর ছবি বসিয়ে তা ফেসবুকে প্রকাশ করেছে করেছে বলে তার বিরুদ্ধে অভিযোগ। আটক শ্যামল পেশায় একজন ইলেকট্রনিক মিস্ত্রি।
ত্রিলোচানপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা জানান, শ্যামল কুমার তার ফেসবুক আইডিতে মুসলমানদের পবিত্র নগরী মক্কার ছবির উপর ফটোশপের মাধ্যমে হিন্দুদের দেবদেবীর ছবি জুড়ে তা ফেসবুকে ছেড়ে দেয়। শুক্রবার সন্ধ্যায় এলাকাবাসী দেখতে পায়। এঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। রাত ৯ টার দিকে স্থানীয় শতাধিক যুবক শ্যামলের বাড়িতে যায়। তিনি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সাথে সাথে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ শ্যামলকে রাতেই কালীগঞ্জ শহর থেকে আটক করে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান খাঁন জানান, ধমীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে শ্যামল কুমারকে আটক করা হয়েছে । তাকে সাইবার ক্রাইম দমন আইনে মামলায় কোটে প্রেরন করা হয়েছে।

No comments

Powered by Blogger.