মহেশপুরে সরকারী জমি দিয়ে রাস্তা বন্ধ করায় ২৫পরিবার বিপাকে

মো: রাশেদ সরোয়ার,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার নস্তি গ্রামে সরকারী খাস জমি দিয়ে যাতায়াতের একমাত্র পথে জোরপূর্বক বেড়া নির্মান করায় ২৫টি পরিবার বিপাকে পড়েছে।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে প্রকাশ, উপজেলার নস্তি গ্রামের মধ্যপাড়ায় মৃত আইনুদ্দিনের ছেলে আসাদুল(৩০) জোরপূর্বক সরকারী খাস জমিতে বেড়া নির্মান করেছে। এতে ঐ মহল্লায় বসবাসকারী ২৫টি পরিবার যাতায়াতে ভীষন সমস্যায় পড়েছে।
ইউপি সদস্য বছির উদ্দিন জানায়, ৯৬ নং নস্তি মৌজার ১নং খতিয়ানের ২৪৮ নং দাগের ১০ শতক সরকারী খাস জমি জোরপূর্বক আইনুদ্দিন দখল করে রেখেছে। ঐ জমির পাশ দিয়ে মেইন রাস্তায় যাতায়াতের প্রধান একটি পথ রয়েছে। ২৫টি পরিবার ঐ পথ দিয়ে যাতায়াত করে। আইনুদ্দিন রাস্তা বন্ধ করে দেওয়ায় ছেলেমেয়েরা স্কুলে যেতে পারছে না। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফকির আহম্মেদ জানান, ঐ পথ দিয়ে অনেক লোক যাতায়াত করে। আইনুদ্দিন অন্যায়ভাবে বেড়া নির্মান করেছে। এ বাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে হাকিম রেজা মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
মহেশপুর থানার অফিসার ইনাচর্জ লস্কর জায়াদুল হক জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Powered by Blogger.