শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ক্যাটাগরীতে পুরস্কার পেলেন কালীগঞ্জের আরডিও

ঝিনাইদহ প্রতিনিধি॥
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (আরডিও) আবু বিল্লাল হোসেন কে “শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ক্যাটাগরীতে” পুরস্কার প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার ( ২৮ জুন) ঢাকার শাহবাগ বিসিএস প্রশাসন একাডেমি অডিটরিয়ামে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) তাকে শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার প্রদান করেন।
বিআরবিডির মহাপরিচালক মুহম্মদ মউদুদউর রশীদ সফদারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এস এম গোলাম ফারুক শ্রেষ্ঠ পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু বিল্লাহ হোসেনের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।
বিআরডিবি’র আওতাধীন দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের (ইরেসপো) আওতায় গ্রামের মহিলাদের দারিদ্রতা হ্রাস, মূলধন গঠন ও তার যথাপোযুক্ত ব্যবহার, সচেনতা বৃদ্ধি ও আর্থসামাজিক উন্নয়নসহ নারীর ক্ষমতায়ন, উঠান বৈঠক, আইজিএ ভিত্তিক প্রশিক্ষণ প্রদান, স্থানীয় সম্পদ ব্যবহারের মাধ্যমে আয়ের উৎস নির্ধারণসহ বিভিন্ন ক্ষেত্রে নিরলসভাবে কাজ করার অবদান স্বরুপ তাকে “শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ক্যাটাগরীতে” এ পুরস্কার প্রদান করা হয়। কালীগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু বিল্লাল হোসেন অতিরিক্ত দায়িত্ব হিসেবে হরিণাকু-ু উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হিসেবেও দায়িত্ব পালন করছেন।
অনুভুতি প্রকাশে আবু বিল্লাল হোসেন বলেন, কর্তৃপক্ষ কাজের যথাযথ মূল্যায়নের মাধ্যমে আমাকে শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মনোনীত করায় আমি আমার প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞ। এছাড়া ভাল কাজের স্বীকৃতিস্বরুপ পুরস্কার প্রদান করায় কর্মক্ষেত্রে কাজের গতি আরো বৃদ্ধি পাবে বলে তিনি উল্লেখ করেন।

No comments

Powered by Blogger.