মহেশপুরে যৌতুকের কারণে গৃহবধূকে নির্যাতন


মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরে এক গৃহবধূ যৌতুকের দাবীতে স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনের হাতে নির্যাতনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে ৫ই জুন মঙ্গলবার।
থানা ও পারিবারিক সূত্রে প্রকাশ, উপজেলার নিমতলা গ্রামের কওছার মন্ডলের মেয়ে পারুল(২৯)এর সাথে একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাহার মন্ডলের ছেলে মিজানুর রহমানের ১৩ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর হতে যৌতুক লোভী স্বামী মিজানুর ও তার বাবা মা পারুলের উপর প্রায় নির্যাতন করে আসছিল। অসহায় পারুল স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে পিতার কাছ থেকে স্বামীর সংসার টিকিয়ে রাখার জন্য একাধিকবার টাকা এনে দেয়। ইতিমধ্যে তাদের ঘরে ৩টি সন্তান জন্ম নেয়। সন্তান এবং সংসারের দিকে তাকিয়ে পারুল সবকিছু মুখ বুঝে সহ্য করেছে। কিন্তু গত ৫জুন দুপুরে পারুলের স্বামী মোটরসাইকেল কেনার জন্য ৫০ হাজার টাকা দাবী করে। পারুল টাকা আনতে অস্বীকার করলে তার স্বামী, শ্বশুর, শাশুড়ী ও ননদ মিলে তাকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করে বাড়ীর উঠানে ফেলে রাখে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করে তার বাবার বাড়ী খবর দেয়। পারুলের বাবা মা হাসপাতালে এসে তার চিকিৎসার ব্যবস্থা করে।
পারুল জানায়, তার স্বামী তাকে যৌতুকের দাবীতে মারপিট করে তাড়িয়ে দিয়েছে। এ ব্যাপারে মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।


No comments

Powered by Blogger.