কালীগঞ্জে মালিয়াট ইউনিয়নে আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

মানিক ঘোষ স্টাফ রিপোর্টার :ঝিনাইদহ কালীগঞ্জে উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার   বিকালে ৮নং মালিয়াট ইউনিয়নে তত্তিপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়। ইফতারের মাহফিলের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪  আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব আনোয়ারুল আজীম আনার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং মালিয়াট  ইউনিয়ন চেয়ারম্যান ইকরামুল হোসেন সংগ্রাম,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মনু বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহাজান আলী,খোকন মুন্সী,শহিদল মেম্বার, শাহিনুর ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বিজয় বসু,সাধারন সম্পাদক ফজলুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা,সহ সভাপতি নাজমুল হোসেন,ছাত্রলীগ নেতা ওয়ালীয়ার রহমান।

ওই ইউনিয়ন চেয়ারম্যান ইকরামূল হক সংগ্রাম বলেন বিগত যত ঝিনাইদহ-৪ সংসদ সদস্য হয়েছে তাদের মাধ্যমে এলাকা কোন উন্নত হয়নি।এম পি আনোয়ারুল আনার মহোদয় সংসদ সদস্য হওয়ার পরে মালিয়াট ইউনিয়নে আমরা যা চেয়েছি তার চাইতে বেশী কাজ করেছে।তার নির্বাচনের জন্য আমরা সব সময় তার পাশেই থাকবো এই ওয়াদা করছি।
আলোচনা সভা শেষে ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

No comments

Powered by Blogger.