ঝিনাইদহে ৬’শ গ্রাম হেরোইনসহ ৪ জন আটক

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকা থেকে ৬শ গ্রাম হেরোইনসহ ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারসহ চার জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।
বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে আরাপপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দায়েরপোল গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৫), ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাট বাড়িয়া গ্রামের রুহুল আমীনের ছেলে জামাল আক্তার (৩৫), চাঁদপুর গ্রামের নিয়ামত মন্ডলের ছেলে লাল্টু মিয়া (৪০) ও কুষ্টিয়া শহরের জেলা রোড এলাকার নূর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৩)। ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা গড়াই পরিবহনের একটি বাস যোগে হেরোইন পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলীর নেত্বত্বে আরাপপুর বাস ষ্ট্যান্ডে গাড়ীর ভিতর থেকে তল্লাশী করে ৬শ’ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা। আটক ৪ জনকে ঝিনাইদহ সদর থানায় সোর্পদ করা হয়। এ ঘটনায় বাসটি আটক করা হয়।

No comments

Powered by Blogger.